র‌্যাব-১১, সদর কোম্পানি (নারায়ণগঞ্জ) কর্তৃক ৯০ কেজি গাঁজা ও মাদক পরিবহনের পিকআপ সহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

Spread the love
নিজস্ব প্রতিবেদক।
 র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও অবৈধ মাদকদ্রব্য উদ্ধারে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।
 এরই ধারাবাহিকতায় সুনির্দিষ্ট গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ২৯ এপ্রিল ২০২৩ তারিখ সকাল ১১:১০ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানাধীন বাঞ্ছারামপুর পৌরসভার ১নং ওয়ার্ডের দশদোনা সাকিনস্থ হুমায়ুন কবির খন্দকার (৬৫) পিতা-মৃত আঃ হক খন্দাকার বসত বাড়ির সামনে ফাঁকা জায়গায় অভিযান পরিচালনা করে পিকআপ গাড়ি মোডিফাই এর মাধ্যমে বিশেষ কৌশলে মাদকদ্রব্য পরিবহন করে বসত বাড়ির পরিত্যাক্ত ঘরে লুকিয়ে রাখার সময় ৯০ (নব্বই) কেজি গাঁজা ও পিকআপ সহ ০৩ (তিন) জন মাদক ব্যবসায়ী’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আসামী ১। মুন্না (২৪), পিতা- বকুল, সাং-ভাদুঘড়, ১২ নং ওয়ার্ড, পোষ্ট- ব্রাহ্মণবাড়িয়া, থানা- ব্রাহ্মণবাড়িয়া সদর, ২। রিয়াদ কবির খন্দকার (৩৮), পিতা-হুমায়ুন কবির খন্দকার, সাং-দশদোনা, (বাঞ্ছারামপুর পৌরসভা ১নং ওয়ার্ড), থানা-বাঞ্ছারামপুর, উভয় জেলা-ব্রাহ্মণবাড়িয়া, ৩। মোঃ সুমন (২১), পিতা-মতি মিয়া, সাং-শোভারামপুর, থানা-হোমনা, জেলা-কুমিল্লা। উক্ত অভিযানে গ্রেফতারকৃত একজন আসামীর হেফাজত হতে ০১টি মোবাইল, ০২টি সীম উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন থানায় মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে।
 প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় মাদকদ্রব্য গাঁজা অভিনব পন্থায় সংগ্রহ করে ব্রাহ্মণবাড়িয়া ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

E il quarto è un rosa (molto) caldo con una breitling replica finitura a lumaca, che sarà disponibile a maggio di quest'anno.

I really dig the silver dial variants – but I am also an entirely swiss replica rolex boring individual.